• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের ছুটিতে পর্যটকে মুখরিত কাপ্তাইয়ের বিনোদন কেন্দ্রগুলো

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙ্গামাটি)

০২ জুলাই ২০২৩, ০১:১৭
ইদের ছুটিতে পর্যটকে মুখরিত কাপ্তাইয়ের বিনোদন কেন্দ্রগুলো

রাঙ্গামাটি কাপ্তাইয়ে ইদের ছুটিতে মুখরিত বিনোদন স্পটগুলো। গত তিন দিন যাবৎ কাপ্তাইয়ে বিনোদন কেন্দ্রগুলোতে প্রচুর পর্যটকের আগমন ঘটেছে।

কোনো কোনো বিনোদনকেন্দ্রে উপচে-পড়া ভিড় দেখা যায়। কাপ্তাইয়ে বিনোদন কেন্দ্রগুলোতে ইদ উপলক্ষে বিভিন্ন রঙে সাজিয়ে রেখেছে পর্যটন কেন্দ্রগুলো।

কাপ্তাইয়ের ওয়াগ্গা রিভারভিউ পার্কে, প্যানোরোমা জুম রেস্তোরাঁয়, কাপ্তাই লেক প্যারাডাইস, প্রশান্তি পার্ক শিলছড়ির নিসর্গ রিভারভ্যালী বিনোদন স্পটে গিয়ে বিনোদনপ্রেমীদের ভিড় দেখা যায়।

এসব স্পটে পরিবার-পরিজন ও বন্ধুবান্ধব নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকেরা বেড়াতে এসেছে। এ ছাড়া বেসরকারি পর্যটনকেন্দ্র বনশ্রী, পাহাড়িকা পিকনিক স্পট, লেকশোর ও লেকভিউ, কাপ্তাই জাতীয় উদ্যান পর্যটন কেন্দ্রগুলোতে পর্যটকেরা ঈদের ছুটি উপভোগ করছেন। অনেক পর্যটক রাত্রি যাপন করার জন্য বুকিং চাইলেও না পেয়ে ফিরত চলে যায়।

কাপ্তাইয়ে প্রশান্তি পার্ক নিসর্গ ভ্যালী বেড়াতে আসা ঢাকা থেকে সোহাগ, কুমিল্লা থেকে রানা ও আঁখি বলেন, কাপ্তাই পাহাড়, লেক, কর্ণফুলী নদী বিভিন্ন পশুপাখি দেখে আমাদের মন জুড়িয়ে গেছে।

কাপ্তাই শিলছড়ি নিসর্গ রিভারভ্যালী রেস্টুরেন্ট এবং পড হাউসের পরিচালক নাছির উদ্দীন বলেন, সম্পূর্ণ বাঁশ দিয়ে মনোরম পরিবেশে অবস্থিত আমাদের রেস্তোরাঁয় প্রচুর পর্যটকের আগমন ঘটছে ইদের ছুটিতে। ইদের দিন থেকেই আজ পর্যন্ত মুখরিত আছে আমাদের রেস্তোরাটি। এছাড়া নিসর্গ পড হাউজের সবকটি কটেজ বুকিং রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড