• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুরবানির গোস্তো পেয়ে হাসি ফুটল এতিম-বিধবাদের মুখে

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০১ জুলাই ২০২৩, ১৪:১৭
কুরবানির গোস্তো পেয়ে হাসি ফুটল এতিম-বিধবাদের মুখে

কিশোরগঞ্জের ভৈরবে ৬৫০ জন এতিম ও বিধবা মাতাদের মাঝে কুরবানিরগোস্তো বিতরণ করা হয়েছে। শনিবার (১ জুলাই) সকালে আন্তর্জাতিক সাহায্য সংস্থা কাতার চ্যারেটি বাংলাদেশের অর্থায়নে ও নভেল অর্গানাইজেশন ফর রুরাল রিফর্মসের সার্বিক তত্বাবদানে পৌর শহরের চন্ডিবের হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের মাঝে এই মাংস বিতরণ করা হয়।

জানা যায়, প্রতিবারের মতো এবারও ভৈরবের চন্ডিবের দক্ষিণপাড়ায় অবস্থিত হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের ৬৫০ জন এতিম ও বিধবা মাতাদের মাঝে প্রত্যেক পরিবারে দুই কেজি করে কুরবানির মাংস বিতরণ করা হয়।

পবিত্র ইদুল আযহার ছুটি থাকায় বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে এতিম মেয়েরা স্বতঃস্ফূর্ত ভাবে দূর দূরান্ত থেকে এসে এই মাংস বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

এসময় প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন- কাতার চ্যারেটি বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ডা. আমিন হাফিজ উমর, মিসেস সাগরিকা আমিন, হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের সাধারণ সম্পাদক ও ভৈরব পৌরসভার ১০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাহিন সিদ্দিকী, নভেল অর্গানাইজেশন ফর রুরাল রিফর্মসের ভাইস-চেয়ারম্যান পাপিয়া সিদ্দিকী, হাজী আসমত আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আহমেদ আলী, কাতার চ্যারেটি বাংলাদেশ অফিসের ফিল্ড অফিসার মো. নুরুল ইসলাম, হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের ম্যানেজার মোজাহিদুল হক শুভ প্রমুখ।

উক্ত মাংস বিতরণ অনুষ্ঠানটির পরিকল্পনা ও পরিচালনায় ছিলেন হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের প্রশাসনিক কর্মকর্তা সাইদুর রহমান বাবলু।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড