• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরব বিশ্ব বিদ্যালয় ছাত্র সংসদের কমিটি গঠন

সভাপতি দিপ্র, সাধারণ সম্পাদক প্রপা

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০১ জুলাই ২০২৩, ১২:৪৮
ভৈরব বিশ্ব বিদ্যালয় ছাত্র সংসদের কমিটি গঠন

কিশোরগঞ্জের ভৈরবের ৪ দশকের ঐতিহ্যে, সংস্কৃতির ধারক ও বাহক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর ২০২৩-২৪ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার (৩০ জুন) রাতে ভৈরব পৌর নিউ মার্কেট তৃতীয় তলায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে বিগত কমিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক সভাপতি পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনুর সভাপতিত্বে এক আলোচনা শেষে বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করে। উপস্থিত প্রবীণ ও নবীন সকল সদস্যদের সর্বসম্মতিতে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আলোচনা শেষে নব-গঠিত কমিটির সভাপতি হিসেবে আহনাফ তাহমীদ দীপ্র ও সাধারণ সম্পাদক আফরা জামান প্রপা’র নাম ঘোষণা করা হয়।

এছাড়াও সিনিয়র সহ সভাপতি অনিক ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, সাহিত্য সম্পাদক নুদরাতুন তোরছা. ছাত্রী বিষয়ক সম্পাদক শৈলী আক্তার, অর্থ সম্পাদক সন্দীপ পাল প্রীতম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রাহাত হাসান নাফির নাম ঘোষণা করা হয়।

সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- সংগঠনের সম্মানিত সদস্য ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমানসহ সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকগণ ও সংগঠনের সদস্যরা।

উল্লেখ্য, আলোচনায় বক্তারা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের কার্যক্রমকে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আরও গতিশীল করার জন্য আহ্বান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড