• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাঁজার চালানসহ দুই মাদক পাচারকারীকে গ্রেফতার

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

২৭ জুন ২০২৩, ১০:৫১
গাঁজার চালানসহ দুই মাদক পাচারকারীকে গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

কিশোরগঞ্জের ভৈরব থেকে অভিযান চালিয়ে ৪৭ কেজি গাঁজাসহ জুয়েল মিয়া ও মাসাকিন নামে দুইজন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গত রবিবার (২৫ জুন) দিবাগত রাতে শহরের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোল প্লাজা এলাকা থেকে তাদের আটক করা হয়। পরবর্তীকালে তাদের গ্রেফতার দেখিয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার ভাদুঘর গ্রামের আলী মিয়ার পুত্র জুয়েল মিয়া (৩৫) ও একই গ্রামের খোরশেদ মিয়ার পুত্র মো. মাসাকিন (২৩)। তাদের মধ্যে জুয়েল মিয়া মাদক মামলার ৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি।

র‍্যাব ক্যাম্প সূত্র জানায়, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে ভৈরব পৌর শহরের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ডভ্যান থেকে মাদক পাচারকারী জুয়েল ও মাসাকিনকে আটক করা হয়। এ সময় কাভার্ডভ্যানের ভিতর তল্লাশি চালিয়ে ৪৭ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, রবিবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোল প্লাজায় অভিযান চালিয়ে একটি কাভার্ডভ্যান থেকে ৪৭কেজি গাঁজা উদ্ধারসহ দুইজন মাদক কারবারিকে আটক করা হয়। এরপর তাদের গ্রেফতার দেখিয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে র‍্যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড