• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিঙ্গাইরে প্রধানমন্ত্রীর উপহারের ভিজিএফের চাল বিতরণ

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

২৬ জুন ২০২৩, ১৬:৫৯
সিঙ্গাইরে প্রধানমন্ত্রীর উপহারের ভিজিএফের চাল বিতরণ

মানিকগঞ্জ সিঙ্গাইর উপজেলার তালেবপুর ইউনিয়নে পবিত্র ইদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। আজ সোমবার (২৬ জুন) দুপুরে তালেবপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আটশ ৯০ জন পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

তিনি বলেছিলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর রাস্তা-ঘাট, ব্রিজ, কালভার্ট, স্কুল-কলেজ, মসজিদ-মাদরাসায় ব্যাপক উন্নয়ন হয়েছে। সমাজের হতদরিদ্র মানুষের কথা ভেবে শেখ হাসিনা বয়স্ক ভাতা, বিধবা ভাতা, নারী পরিত্যক্ত ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতা চালু করেছেন।

তিনি আরও বলেন, আপনারা শুধু আমার এতিম প্রধানমন্ত্রীর জন্য আল্লাহর কাছে একটু দোয়া করুন। আর উন্নয়নের এ দ্বারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন।

তালেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রমজান আলীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপন দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আলী ইস্কান্দার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ প্রমুখ।

এ সময় পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহাদি হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু সাঈদ মোল্লা, সাধারণ সম্পাদক আবু কাউসারসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড