• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় মাহাবুবউল আলম হানিফ

আ. লীগ কারও কাছে নতি স্বীকার করার মতো দল নয়

  রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া

২৬ জুন ২০২৩, ১৪:১৯
আ. লীগ কারও কাছে নতি স্বীকার করার মতো দল নয়
বক্তব্য রাখছেন মাহাবুবউল আলম হানিফ (ছবি : অধিকার)

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া তিন আসনের সাংসদ সদস্য মাহাবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি এখন টেলিভিশনের সামনে জনগণের দৃষ্টি আকর্ষণ করে নানান সময়ে উদ্ভট কথাবার্তা বলছেন। বর্তমান সরকার শেখ হাসিনার সরকার ভিত্তি অনেক শক্ত। কোনো বিদেশির অপশক্তি ধাক্কায় ভেঙে পড়বে তা কিন্তু নয়।

২০১৮ সাল থেকে আন্দোলন করে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও নেতাকর্মীরা প্রতিদিনই এ সরকারকে ধাক্কা দিচ্ছে ও পতন ঘটাচ্ছেন। আজ সোমবার (২৬ জুন) সকালের দিকে কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে সরকারি অনুদানের চেক বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকার তৃতীয় বারের মতো ক্ষমতা শেষ পর্যায় আসছে। জনগণ শেখ হাসিনার পক্ষে যতদিন আছে ততদিন পর্যন্ত বর্তমান সরকারের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র করে পতন করা যাবে না।

মাহাবুবউল আলম হানিফ বলেন, বিএনপির এখন কোনো অস্তিত্ব নেই, বিএনপির শীর্ষ দুই নেতা বেগম খালেদা জিয়া ও তারেক জিয়া এতিমের টাকা আত্মসাতের অভিযোগে একজন পলাতক ও একজন কারাগারে আছেন। তাই জনগণ তাদের পক্ষে যাবে না কখনো যেতে পারে না। বিএনপির এ সমস্ত কথাবার্তা বলার কোনো প্রয়োজন নেই। আওয়ামী লীগ দেশি-বিদেশির কাছে কোনো নতি স্বীকার করার মতো কোনো দল নয়।

এমনকি আগামী নির্বাচনকে সামনে রেখে জেলা ও উপজেলা আওয়ামী লীগের মেয়াদ উত্তীর্ণ দলকে নতুন করে কমিটি করার কথা বলেন তিনি। এ সময় উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাস ও উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড