• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাঁজার চালানসহ ছয় মাদক কারবারি গ্রেফতার

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

২৩ জুন ২০২৩, ১৪:৪২
গাঁজার চালানসহ ছয় মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নওগাঁর আত্রাইয়ে ১৪ কেজি গাঁজাসহ ছয়জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে নাটোর-নওগাঁ রাস্তায় আত্রাই নদীর দক্ষিণ পার্শ্বে নাটোর হতে আগত সিএনজিতে থাকা যাত্রীদের তল্লাশি করে গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করে আজ শুক্রবার সকালে নওগাঁ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- চাঁদপুর জেলাধীন কচুয়া থানার ভুঁইয়ারা গ্রামের জসিম মিয়া (৪১) ও সেলিম (২২), গোপালগঞ্জ জেলাধীন কোটালিপাড়া থানার গোলাপপুর গ্রামের সাদ্দাম হাওলাদার (১৯), নওগাঁ জেলা সদরের সুলতানপুর গ্রামের কাজল চন্দ্র মোহন্ত (৩২) পলাশ চন্দ্র দেবনাথ (২৯) ও পার নওগাঁর বজলু রহমান (৩৯)।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার সাংবাদিকদের জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা হতে সাড়ে ১১টা পর্যন্ত আত্রাই থানার এস আই রাশেদ আলীর নেতৃত্বে একটি অভিযানিক দল আত্রাই নতুন ব্রিজের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তায় চেকপোস্ট পরিচালনা করেন।

তিনি বলেছেন, অভিযানকালে নাটোর নলডাঙ্গার দিক হতে একটি সবুজ রংয়ের সিএনজি থামিয়ে সিএনজিতে থাকা যাত্রীদের তল্লাশি করলে তাদের নিকট হতে ১৪ কেজি গাঁজা পাওয়া যায়। সিএনজি থানায় জব্দ রেখে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করে আজ শুক্রবার সকালে তাদের নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড