• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘সাধারণ মানুষের পাশে থেকে কাজ করছে সেনাবাহিনী’

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

২২ জুন ২০২৩, ১৬:৩৯
‘সাধারণ মানুষের পাশে থেকে কাজ করছে সেনাবাহিনী’

রাঙ্গামাটির লংগদু উপজেলার লংগদু সেনাজোন কর্তৃক পবিত্র ইদুল আযহা উপলক্ষে উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা ও উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা দেশ ও দেশের সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

আজ বৃহস্পতিবার (২২ জুন) সকাল ১০টায় লংগদু জোনে উক্ত মতবিনিময় সভা ও উপহার সামগ্রী বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লংগদু জোনের জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়ার উপস্থিতিতে উপজেলার সকল গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা আকিব ওসমান, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন, উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু প্রেসক্লাবের উপদেষ্টা এখলাছ মিয়া খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম, উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, হেডম্যান, কারবারি, সাংবাদিকবৃন্দ। এছাড়াও অত্র জোনের অফিসার বৃন্দ সভায় অংশগ্রহণ করেন।

এ সসয় জোন অধিনায়কের কাছে উপজেলার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন গণ্যমান্য ব্যক্তিবর্গ। তার মধ্যে অন্যতম সমস্য উপজেলার বিভিন্ন খাস জায়গা বেদখল, ভুয়া সহযোগী মুক্তিযোদ্ধা নামে যে সংগঠন বের হয়েছে তাদের প্রতিহত করা। এছাড়াও হেলমেট বিহীন মোটরবাইক চালকদের হেলমেট পড়ার জন্য কঠোরভাবে আইন প্রয়োগ করবে প্রশাসন।

হেলমেট বিহীন মোটরবাইক চালালে জেল জরিমানা ও বাইক জব্দ হওয়ার কথা উঠে আসে সভায়। অপ্রাপ্তবয়স্ক গাড়ি চালক ও হেলমেট বিহীন চালকদের সচেতন করতে কঠোর অবস্থানে যেতে বাধ্য হচ্ছে প্রশাসন।

একই সভায় মাইনী গাঁথাছড়া হতে ১৪ নাম্বার বিলের উপর দিয়ে রাস্তা তৈরি করে দেওয়ায় জোনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে কেদারমারা ও আমতলী ইউনিয়নের চেয়ারম্যানদ্বয়।

কেদারমারা ইউনিয়ন চেয়ারম্যান বিল্টু চাকমা বলেন, এ বছর আমার ইউনিয়নে পানি সংকটে পড়েছিলাম, কিন্তু ঠিক সময় লংগদু সেনাজোনের জোন অধিনায়ক স্যার আমার এলাকায় বেশ কয়েকটি নলকূপ স্থাপন করে পানি সংকটের নিরসন করেন।

এ সময় জোন অধিনায়কের কাছে বাইট্টাপাড়া থেকে নানিয়ারচর হয়ে রাঙ্গামাটির রাস্তাটির কথা তুলে ধরে উপস্থিত সকলে, আশ্বাস দিয়ে জোন অধিনায়ক বলেন, খুব শীঘ্রই রাস্তাটি কাজ নিয়ে সামনে আগাবো, সাধারণ মানুষ চলাচলের সুবিধার্থে যা করার আমরা তা করার চেষ্টা করবো।

তিনি আরও বলেন, শুধু তাই নয় যে কোনো এলাকায় যদি মেডিক্যাল ক্যাম্পাইনের প্রয়োজন হয় অবশ্যই জনপ্রতিনিধিরা আমাদের জানালে আমরা দ্রুত মেডিক্যাল ক্যাম্পাইনের ব্যবস্থা করে দিবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড