• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেপরোয়া গতির ড্রামট্রাকের চাঁপায় ঝরল বিজিবি সদস্যের প্রাণ

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২২ জুন ২০২৩, ১৫:৩০
বেপরোয়া গতির ড্রামট্রাকের চাঁপায় ঝরল বিজিবি সদস্যের প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

গাজীপুর মহানগরীর রাজেন্দ্রপুর এলাকায় সড়কে বিজিবি সদস্যদের নিয়মিত পিটি চলাকালীন সময় বেপরোয়া গতির ড্রামট্রাকের চাঁপায় এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও ৬ বিজিবি সদস্য।

আজ বৃহস্পতিবার (২২ জুন) ভোরে প্রশিক্ষণের জন্য বের হলে রাজেন্দ্রপুর-বিকেবাড়ী সংযোগ সড়কে এমন ঘটনার শিকার হন বিজিবি সদস্যরা।

নিহত বিজিবি সদস্য নায়েক সাহিদুর রহমান (৩৮) সাতক্ষীরা জেলার তালা উপজেলার শাহজাদপুর গ্রামের দেলবর ফকিরের ছেলে। তিনি রাজেন্দ্রপুর ৬৩ বিজিবি ক্যাম্পে কর্মরত ছিলেন।

দুর্ঘটনায় আহতরা হলেন- নায়েক মো. জহির (৭৪৭৩৩), নায়েক শেখ রিয়াজুল (৭৪১৭৩), ল্যান্স নায়েক মোহাম্মদ আকাশ (৮৪২১৭), ল্যান্স নায়েক ফয়সাল (৭৯৫৬৫), ল্যান্স নায়েক মেহেদী (৮১২০১), সিপাহী সংগ্রাম (৯৭৯২৭)। আহতদের বর্তমানে রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জিএমপি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে রাজেন্দ্রপুর-বিকেবাড়ী সড়কে সকালে একদল বিজিবি সদস্য নিয়মিত পিটিতে অংশ নিয়ে রাজেন্দ্রপুর ফায়ার রেঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া গতির একটি ড্রামট্রাক ওই পিটিতে অংশগ্রহণকারীদের একাংশকে চাপা দেয়।

তিনি জানিয়েছেন, এ সময় ঘটনাস্থলেই নায়েক সাহেদুর রহমান নিহত হন এবং অপর ছয় বিজিবি সদস্য আহত হন। ঘটনার পরপর হতাহতদের উদ্ধার করে রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে নিয়ে যাওয়া হয়। সেখানে আহতদের চিকিৎসা চলছে। নিহত বিজিবি সদস্যের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, এ ঘটনায় জড়িত ড্রামট্রাক ও তার চালককে আটক করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড