• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙামাটিতে জেলা প্রশাসকের গণশুনানি অনুষ্ঠিত

  এম. কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

২১ জুন ২০২৩, ১৬:৩৫
রাঙামাটিতে জেলা প্রশাসকের গণশুনানি অনুষ্ঠিত

রাঙামাটি জেলা প্রশাসকের গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২১ জুন) সকালে জেলা প্রশাসকেরে কার্যালয়ে এ গণশুনানি গ্রহণ করা হয়। গণশুনানিতে জেলার বিভিন্ন উপজেলা হতে লোকজন অংশ গ্রহণ করেন।

এ সময় বিভিন্ন অভিযোগ নিয়ে আগত পাহাড়ি বাঙালিদের সুখ-দুঃখের কথা শুনেন রাঙামাটি জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

জেলা প্রশাসক সূত্রে জানা গেছে, এক মাসের মধ্যে চারবার গণশুনানি করা হয়। প্রত্যেক গণশুনানিতে ৩৫-৪০টি আবেদন জমা পড়েছে।

এসব আবেদনের মধ্যে রয়েছে- বিভিন্ন জমিজমা সংক্রান্ত অভিযোগ, ঔষধ ক্রয় করার জন্য আর্থিক সহায়তা ও শিক্ষা প্রতিষ্ঠানের জন্য কম্পিউটার ও ল্যাপটপ পাওয়ার আবেদন। তবে ধৈর্য ধরে সবার কথা শুনেন জেলা প্রশাসক। জেলার হতদরিদ্র লোকজন প্রতি বুধবার এ গণশুনানিতে অংশ গ্রহণ করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, গণশুনানি মন্ত্রী পরিষদের একটা নির্দেশনা। প্রত্যন্ত দুর্গম এলাকা থেকে লোকজন বিভিন্ন অভিযোগ নিয়ে গণশুনানিতে আসে। তবে এ সংক্রান্ত বিষয়ে তেমন কোনো ফান্ডের ব্যবস্থা নেই বললেই চলে। তার পরও গণশুনানিতে গরিব অসহায় লোকজনদের ঔষধ-পত্র, শিক্ষার্থীদের বই ক্রয় ও সামান্য আর্থিক সহায়তা দিয়ে থাকি। এছাড়াও অনেকগুলো অভিযোগ আছে; সেগুলো স্ব- স্ব উপজেলার ইউএনও এবং সংশ্লিষ্টদের কাছে পাঠিয়ে দেই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড