• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় হাসানুল হক ইনু

‘আমেরিকার মতো বিএনপিও নতুন পায়তারা করছে’

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া

২১ জুন ২০২৩, ১৪:৫০
‘আমেরিকার মতো বিএনপিও নতুন পায়তারা করছে’
সাবেক তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু (ছবি : অধিকার)

সাবেক তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনের দরজা কড়া নাড়তে শুরু করেছে। নির্বাচনকে নিয়ে দেশি-বিদেশি মহল বন্ধের পায়তারা করছেন। রাজনৈতিক দল বিএনপি সাড়ে ১৪ বছর ধরে শেখ হাসিনা সরকারকে উৎখাত করে নির্বাচনকে কেন্দ্র করে নতুন সরকারের অদল বদল করার চেষ্টা করছে। ইতিমধ্যে রাজনৈতিক দলগুলো নির্বাচন কমিশনার বিরুদ্ধে যতো অভিযোগ দিয়েছে সবই মিথ্যা বলে দাবি করেন।

আজ বুধবার সকালের দিকে কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

উপ ও স্থানীয় নির্বাচনে জনগণ সুন্দরভাবে ভোট প্রদান করেছেন। উক্ত ভোট কে বর্জন করল আর কে নির্বাচন করল সেটা নিয়ে জগণের কোনো মাথা ব্যথা নেই। যত ব্যথা বিএনপি ও জামায়াতের। আমেরিকা যেমন গণতন্ত্রের কথা বলে সেন্টমার্টিন দখল করার পায়তারা করে ঠিক তেমনি বিএনপি নির্বাচনের কথা বলে রাজাকারদেরকে সাথে নিয়ে রাজাকার ও যুদ্ধ অপরাধী এবং মুক্তিযুদ্ধের অগ্রযাত্রাকে আটকিয়ে দিবে এমন একটি সরকার গড়ে তোলার পায়তারা করছে তারা। আগে যে সরকার ক্ষমতায় ছিলেন তাদের ছত্রছায়ায় বিদেশিরা বাংলাদেশের মাটিকে ব্যবহার করে প্রতিবেশী উপমহাদেশের বিরুদ্ধে বিভিন্ন ধরনের চক্রান্ত করেছেন। নির্বাচনকে কেন্দ্র করে একটু উলটপালট করা যায় কি-না সেই চক্রান্ত নিয়ে বিএনপি ও জামায়াত মাথা ঘামাচ্ছেন।

এ সময় মিরপুর উপজেলার জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলী, জেলা জাসদের প্রচার সম্পাদক কারসেদ আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড