• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাঝে রাতে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২১ জুন ২০২৩, ১০:৫৪
মাঝে রাতে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

বগুড়ার আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ তিনজন ডাকাতকে গ্রেফতার করেছে সান্তাহার পুলিশ ফাঁড়ির সদস্যরা।

গত সোমবার (১৯ জুন) রাত ৩টার দিকে রাত্রিকালীন ডিউটি পরিচালনা করার সময় উপজেলার সান্তাহার পৌর শহরের সাহেবপাড়ার পরিত্যক্ত রেলওয়ের রেস্ট হাউজের সামনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির কাজে ব্যবহৃত বার্মিজ চাকু, হাসুয়া ও হাঁতুড়িসক দুলাল মণ্ডল (৩৫), আজাদুল ইসলাম (৪৪), আজিজুল হক খোকন (৪২) নামে তিনজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁ জেলার সদর থানার জাগেরশ্বর হঠাৎপাড়া এলাকার মৃত জব্বার মণ্ডলের ছেলে দুলাল মণ্ডল, কিত্তীপুর এলাকার বদর উদ্দিনের ছেলে আজাদুল ইসলাম ও একই জেলার হাট নওগাঁ এলাকার মৃত রিয়াজ উদ্দিন শেখের ছেলে আজিজুল ইসলাম।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মেহেদী হাসান বলেন, রাত্রিকালীন ডিউটি পরিচালনা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের সাহেব পাড়া এলাকায় পরিত্যক্ত রেলওয়ের রেস্ট হাউজের সামনে রাস্তায় অভিযান চালিয়ে তিনজন ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করি। এ সময় তাদের কাছে থাকা ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

উল্লেখ্য, এ বিষয়ে মঙ্গলবার (২০ জুন) বিকালে আদমদীঘি থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড