• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দলবদ্ধভাবে নারী শ্রমিকটির সঙ্গে পাশবিকতা চালিয়েছিল ওরা

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২১ জুন ২০২৩, ১০:৩৪
দলবদ্ধভাবে নারী শ্রমিকটির সঙ্গে পাশবিকতা চালিয়েছিল ওরা
গণধর্ষণ (ছবি : প্রতীকী)

গাজীপুরের শ্রীপুরে দলবদ্ধভাবে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী শ্রমিক।

গত সোমবার (১৯ জুন) রাত নয়টার দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের আবদার গ্রামে নিজ কর্মস্থল থেকে এক সহকর্মীর সাথে বাড়ি ফেরার পথে ঐ নারী শ্রমিককে গণধর্ষণ করা হয়।

এরপর পুলিশ খবর পেয়ে সেই রাতেই অভিযুক্ত দুই ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়। পরে ঐ নারী এ ঘটনায় মামলা দায়ের করলে আটককৃত দুই আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়।

মামলায় অভিযুক্ত আসামিরা হলেন- দেলোয়ার হোসেন (২৩), ইমন (২২) এবং উজ্জ্বল (২৫)।

এর মধ্যে পুলিশ রাতে অভিযান চালিয়ে দেলোয়ার ও ইমনকে আটক করে। আর অপর আসামি উজ্জ্বল এখনো পলাতক রয়েছেন।

ভুক্তভোগী ঐ নারী শ্রমিক বলেন, প্রতিদিনের মতো কারখানা ছুটির পর রাত ৯টার দিকে এক সহকর্মীর সঙ্গে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলাম। এ সময় পথে কয়েকজন লোক আমার সহকর্মীকে মারধর করে আমাকে পার্শ্ববর্তী গভীর বনে নিয়ে মারধর করেন। এ সময় তাড়া আমাকে ভয়ভীতি দেখিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করেন। পরে আমাকে সেখানে রেখেই ধর্ষণকারীরা পালিয়ে যায়। পরবর্তীকালে আমার সহকর্মী এসে আমাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করেছি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম ঘটনার এরই মধ্যে সত্যতা নিশ্চিত করে জানান, সেই রাতেই খবর পেয়ে পুলিশ পাঠিয়ে দুজনকে আটক করা হয়। এরপর মঙ্গলবার দায়ের করা মামলায় আটক দুজনকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষণের শিকার নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড