• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২০ জুন ২০২৩, ১৮:৩২
পিতার মৃত্যু

গাজীপুর মহানগরীর কাশিমপুরে নেশাগ্রস্ত ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুই ছেলেকে গ্রেফতার করেছে জিএমপি কাশিমপুর থানা পুলিশ।

নিহত ওসমান গনি বেপারি (৬০) গাজীপুর মহানগরীর কাশিমপুর সারদাগঞ্জ এলাকার প্রয়াত নেফাজ উদ্দিন ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের ছোট ছেলে শরিফুল নেশাগ্রস্ত। সে তার নেশার টাকার জন্য ঘরে থাকা আসবাবপত্র বিক্রি করে নেশার টাকা যোগার করতো। এ বিষয়ে নিহতের মেজো ছেলে শফিকুল ইসলাম একাধিকবার তার ছোট ভাই শরিফুল ইসলামকে শাসন করে। আর শাসন করার বিষয়ে নিহতের বড় ছেলে মাহাবুব বাধা প্রদান করতো। গত ১৭ই জুন রাতে কাশিমপুরের সারদগঞ্জ রাইসমিল হাবিব মার্কেট এলাকায় নেশাগ্রস্থ শরিফুল ইসলামের উচ্ছৃঙ্খল জীবন এবং উৎপাত বিষয়ে কথা বলতে চাইলে নিহতের বড় ছেলে মাহবুব এবং ছোট ছেলে শরিফুল ক্ষিপ্ত হয়ে মেজো ছেলে শফিকুলের উপর এলোপাতাড়ি মারধর শুরু করে। তার তিন ছেলের ত্রিমুখী সংঘর্ষ শুরু হলে বাবা ওসমান গনি বেপারী তাদেরকে শান্ত করার চেষ্টা করেন। এ সময় মাহবুবের হাতে থাকা লাঠি দিয়ে তাদের বাবা ওসমান গনি বেপারীকে মাথায় সজোরে আঘাত করে। পরে আহতদের ডাক চিৎকারে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় ওসমান গনি বেপারীকে শেখ ফজিলাতুন্নেসা মুজিব কেপিজে বিশেষায়িত মেডিকেল কলেজ হাসপাতালে এবং মেজো ছেলে শফিকুলকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হয়। ওসমান গনি ও তার মেঝো ছেলে শারীরিকভাবে কিছুটা সুস্থ হয়ে পরের দিন বাড়িতে ফিরে আসে। এদিকে ২০ শে জুন মঙ্গলবার মাঝ-রাতে হঠাৎ ওসমান গনি বেপারীর শারীরিক অবস্থার অবনতি হলে তিনি মৃত্যুবরণ করেন।

নিহতের মেঝো ছেলে শফিকুল ইসলাম জানান, আমার ছোট ভাই শরীফুল নেশার টাকা জোগাড় করার জন্য দিন দিন বেপরোয়া হয়ে উঠছিল। তাকে শাসন করতে চাইলে আমার বড় ভাই মাহবুব আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠে এবং কিছু বুঝে ওঠার আগেই দুই ভাই মারধর শুরু করে। মারপিটের বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। পরবর্তীতে আমি ও আমার বাবা সুস্থ হয়ে বাড়িতে ফিরে আসি। মঙ্গলবার মধ্যরাতে আমার বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়ে এবং আমার বাবা মৃত্যুর কোলে ঢলে পড়ে। থানা পুলিশ এ বিষয়ে খবর পেয়ে আমার দুই ভাই শরিফুল ও মাহাবুবকে থানায় নিয়ে যায়। আমি নিজে বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছি।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ রাফিউল করিম রাফি বলেন, নিহত ওসমান গনি বেপারির দুই ছেলেকে হত্যা মামলায় গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড