• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হোসেনপুরে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা পেল ইদ উপহার

  সাগর মিয়া, হোসেনপুর (কিশোরগঞ্জ)

২০ জুন ২০২৩, ১৬:২৭
হোসেনপুরে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা পেল ইদ উপহার

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার পুমদি ইউনিয়নে অবস্থিত আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে পবিত্র ইদুল আযহা উপলক্ষে খাদ্য সামগ্রী, শাড়ি, লুঙ্গি ও স্বাস্থ্য সেবা কার্ড বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (২০ জুন) দুপুরে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী, শাড়ি, লুঙ্গি ও স্বাস্থ্যসেবা কার্ড বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিন্দ্য মণ্ডল, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাশিতা-তুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা তানভীর হাসান জিকো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইসতিয়াগ হোসেন উজ্জ্বল, পুমদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খাইয়ুমসহ অনেকে।

এ সময় আশ্রয়ণ প্রকল্পের প্রতিটি পরিবারের সদস্যের মাঝে কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনের পক্ষ থেকে শাড়ি ও লুঙ্গি, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চাল, ডাল, আলু, মুরগি, পেয়াজ, তেল, চিনি, সেমাই বিতরণ করা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য সেবার জন্য স্বাস্থ্য কার্ড বিতরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড