• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিকনিক নিয়ে দ্বন্দ্বের জেরে সবজি বিক্রেতাকে ছুরিকাঘাত

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২০ জুন ২০২৩, ১২:২৯
পিকনিক নিয়ে দ্বন্দ্বের জেরে সবজি বিক্রেতাকে ছুরিকাঘাত

বাজারের সেডে পিকনিক খাওয়া নিয়ে দ্বন্দ্বের জেরে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে রতন আলী (২৭) নামে এক কাঁচা সবজি বিক্রেতাকে ছুরিকাঘাতে আহত করা হয়েছে। আহত রতন উপজেলার সান্তাহার দৈনিক মাছ বাজার এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে।

গতকাল সোমবার সকালে রতনের স্ত্রী বিলকিস বেগম বাদী হয়ে চারজনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাতে সান্তাহার পুরাতন বাজারের একটি সেডে পিকনিক খাওয়া নিয়ে সবজি বিক্রেতা রতন আলীর সাথে বিরোধ বাধে একই এলাকার মৃত ইয়াছিন প্রামাণিকের ছেলে রাকিব হাসান রকির। এ কারণে ওই রাতেই দুজনের মাঝে মারপিটের ঘটনাও ঘটে। সেই ঘটনার জেরে পরের দিন রবিবার সকালে রতন আলী তার দোকানে পৌঁছনোর পর রকির সাথে ফের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে বার্মিজ চাকু দিয়ে রতনকে জখম করে রকি।

এতে গুরুত্বর আহত অবস্থায় রতনকে স্থানীয় ব্যবসায়ীরা দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান।

এ ঘটনায় সোমবার সকালে রতনের স্ত্রী বিলকিস বেগম বাদী হয়ে রাকিব হাসান রকিসহ চারজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অন্য আসামিরা হলেন- মৃত ইসাহাক আলীর ছেলে মোজাম (৫৭), মৃত ইয়াছিনের স্ত্রী হাসি বেগম (৪৫) ও তার ছেলে রবিন (২৬)। ছুরিকাঘতের ঘটনায় বাজারের ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড