• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে ভৈরবে মানববন্ধন

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১৯ জুন ২০২৩, ১৩:৫৯
সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে ভৈরবে মানববন্ধন

সাংবাদিক গোলাম রব্বানি নাদিম হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসির দাবিতে কিশোরগঞ্জের ভৈরবে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৯ জুন) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয় মোড়ে ভৈরব টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ভৈরব টিভি জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান ফারুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন সময় টিভির স্টাফ রিপোর্টার ফজলুর রহমান, রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, বাংলা ভিশন টিভির প্রতিনিধি সত্যজিৎ দাশ দ্রুব, জিটিভির প্রতিনিধি এম এ হালিম, মোহনা টিভির প্রতিনিধি জামাল আহমেদ প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা নাদিম হত্যায় জড়িতদের ফাঁসির দাবই জানান এবং ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিকদের নামে মামলা প্রত্যাহারের দাবিসহ ভবিষ্যতে আর যেন কোনো সাংবাদিক হত্যার শিকার না হয় সরকার কাছে সে আহ্বান জানান। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন- এশিয়ান টিভির ভৈরব প্রতিনিধি হাজী সজিব আহমেদ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড