• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক নাদিম' হত্যায় জড়িতদের শাস্তি দাবি নওগাঁর গণমাধ্যম কর্মীদের

  কাজী কামাল হোসেন, নওগাঁ

১৮ জুন ২০২৩, ১৩:০৫
সাংবাদিক নাদিম' হত্যায় জড়িতদের শাস্তি দাবি নওগাঁর গণমাধ্যম কর্মীদের

জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে নৃশংসভাবে হত্যা করার প্রতিবাদে এবং হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নওগাঁয় মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সাংবাদিকরা।

আজ রবিবার (১৮ জুন) বেলা ১১টায় নওগাঁ জেলা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় নওগাঁ জেলা প্রেসক্লাব, নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়ন, নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁ শাখা আলাদা ব্যানারে এই মানববন্ধন পালন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন- নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সাধারণ সম্পাদক শফিক ছোটন, সাবেক সভাপতি নবির উদ্দিন, বর্তমান সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, অর্থ সম্পাদক হারুনুর রশীদ চৌধুরী, কাজী কামাল হোসেন, তৌহিদ ইসলামসহ প্রেসক্লাবে অন্যান্য সদস্যরা।

মানববন্ধনে নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে বক্তব্য রাখেন- সভাপতি আজাদ হোসেন মুরাদ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন এবং নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন পক্ষে বক্তব্য দেন সংগঠনের সভাপতি রায়হান আলম, সাধারণ সম্পাদক আসাদুর রহমান জয়, ফরিদুল করিম তরফদার এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁর সভাপতি মোফাজ্জল হোসেনসহ অন্যান্য সদস্যরা বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকরা হামলার শিকার হচ্ছেন। কিন্তু এসব ঘটনার বিচার হচ্ছে না। সাংবাদিকদের ওপর হামলার বিচার না হওয়ায় আজ জামালপুরের সাংবাদিক নাদিমকে এভাবে হত্যার সাহস পেয়েছে ক্ষমতাসীন ব্যক্তিরা। ফলে সাংবাদিক নাদিম হত্যায় জড়িতের আইনের আওতায় এনে দ্রুত শাস্তি নিশ্চিত করতে হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড