• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার (নারায়ণগঞ্জ)

১৮ জুন ২০২৩, ১০:৫৯
সোনারগাঁয়ে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (১৭ জুন) বিকালে মালিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আশরাফুল ভূঁইয়া মাকসুদের সভাপতিত্বে ও সদস্য সচিব আলী জাহানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ -৩ সোনারগাঁ আসনের সাংসদ সদস্য, জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও লিয়াকত হোসেন খোকা (এমপি)।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টি প্রধান উপদেষ্টা ডালিয়া লিয়াকত, জাতীয় পার্টি যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান বাবু, আবু তালেব চৌধুরী জিসান, পৌরসভা জাতীয় পার্টি সভাপতি এম এ জামান, নোয়াগাও ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেওয়ান উদ্দিন চুন্নু, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক মো. সিরাজুল হক ভূঁইয়া, সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মো. আবুল হাসেম, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক মোহাম্মদ আলী মেম্বার, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মো. আমীন হোসেন মেম্বার, শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মো. মনির হোসেন তোতা, পৌরসভা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

এরপর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আশরাফুল ভূঁইয়া মাকসুদ ও মোতালি ভূঁইয়া মেম্বারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড