• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙামাটির একটি আবাসিক হোটেল থেকে ৬ জনকে আটক করেছে পুলিশ 

  এম কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার, রাঙামাটি

১৭ জুন ২০২৩, ১৮:৪৫
আবাসিক হোটেল

রাঙামাটি শহরের রিজার্ভ বাজার একটি আবাসিক হোটেল থেকে ৫ জনসহ মোট ৬ জনকে আটক করেছেন পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত-রাতে কোতোয়ালি থানার পুলিশ অভিযান চালিয়ে রিজার্ভ বাজারস্থ আবাসিক হোটেল হিল এড্রেস থেকে অনৈতিক কাজ ( দেহব্যবসা)' র সাথে জড়িত থাকায় ৫জনকে আটক করা হয়।

অপর দিকে একই হোটেল থেকে মামুন মিয়া (৩০) নামের এক ব্যক্তিকে ১টি তক্ষকসহ আটক করে পুলিশ। মামুনের বাড়ি রাঙামাটি জেলার লংগদু উপজেলায় বলে পুলিশ জানান।

আটককৃতরা হলেন-- নাছির উদ্দিন (৩৭),শফিক মিয়া (২৪),জামাল হোসেন রাকিব ( ১৯)। এদের সবার বাড়ি রাঙামাটির লংগদু উপজেলায়। এছাড়াও রুমা বেগম (৩৪) এর বাড়ি নোয়াখালী ও চট্টগ্রামের নাজমা বেগমকে (৪০) আটক করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরিফুল আমিন বলেন, সকলকে রিজার্ভ বাজার আবাসিক হোটেল হিল এড্রেস থেকে অনৈতিক (দেহব্যবসা) কর্মকান্ডে জড়িত থাকায় গ্রেফতার করা হয়। নিয়মিত মামলায় গতকাল শুক্রবার কোর্টে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, অপর দিকে ১টি তক্ষকসহ মামুন মিয়া (৩০) সাং লংগদু কে একই হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা করা হয়েছে। মোট- ৬ জনকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড