• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চরমোনাই পীরের উপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ

  এম. কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

১৬ জুন ২০২৩, ১৬:৩৪
চরমোনাই পীরের উপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর শায়েক মুকতি সৈয়দ আহাম্মদ ফয়জুল করিমের উপর নির্বাচনি হামলা ও ভোট ডাকাত আওয়ামী লীগ এবং শেখ হাসিনার পদত্যাগ ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে রাঙামাটি শহরে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছেন ইসলামী আন্দোলন রাঙামাটি জেলা শাখা।

আজ শুক্রবার (১৬ জুন) জুমা শেষে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ব্যানার ফেস্টুন হাতে নিয়ে সমাবেশে যোগ দেন নেতাকর্মীরা।

ইসলামী আন্দোলন রাঙামাটি জেলা শাখার আমীর মাওলানা জসিম উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা কমিটির সাধারণ সম্পাদক মুহাম্মদ নুর হোসেন, একেএম হোসাইনী প্রকাশ ইসরাফিল, সহ সভাপতি দিদারুল আলম, জালাল হোসেন, বেলাল হোসেন, ইমাম হোসেনসহ অনেকে।

বক্তারা বলেন- খুনি হাসিনা সরকারের আমলে দেশের সাংবাদিক, বুদ্ধিজীবী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, আলেম সমাজসহ সাধারণ মানুষ অত্যাচার নির্যাতনের শিকার। তাই আমরা সরকারের পদত্যাগসহ নিরপেক্ষ নির্বাচনের দাবি করছি। এখনো সময় আছে ক্ষমতা থেকে নেমে গিয়ে নির্বাচনে আসুন দেখুন মানুষ কাকে ভোট দেয়।

তারা আরও বলেন, আওয়ামী লীগ ভোট চোর। শেখ হাসিনা একজন খুনি। বর্তমান নির্বাচন কমিশন ও এ সরকারের অধীনে আর কোন নির্বাচন নয়। আজ দেশের মানুষ তাদের অধিকারের কথা মুখ খুলে বলতে পারছে না। আজ দ্রব্যমূল্যের দাম লাগামহীন। এ অবৈধ সরকার ও তার মন্ত্রী এমপিরা প্রতিটি পদে পদে দুনীতি করছে। আর লাগাম টানতে হচ্ছে সাধারণ মানুষের।

উল্লেখ্য, সমাবেশ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার সামনে গিয়ে শেষ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড