• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে রাস্তায় ঝড়ল শিশুর প্রাণ 

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৫ জুন ২০২৩, ১৮:২০
শ্রীপুরে রাস্তায় ঝড়ল শিশুর প্রাণ 

গাজীপুরের শ্রীপুরে মায়ের হাত ধরে রাস্তা পারাপার হওয়ার সময় কাভার্ড ভ্যানের চাপায় এক শিশু নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উড়ালসড়কের নিচে এ দুর্ঘটনা ঘটে। এ সময় কাভার্ডভ্যানের চালককে আটক করা হয় এবং দুর্ঘটনা কবলিত কাভার্ড ভ্যানটি জব্দ করেছে মাওনা হাইওয়ে থানা পুলিশ।

নিহত শিশু নাম রাহাত (০৯) ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের কুরচাই গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

আটক কাভার্ড ভ্যান চালক মো. ফারুক মিয়া (৩০) কুমিল্লার দেবিদ্বার উপজেলার নিমধারচর গ্রামের প্রয়াত আবুল হোসেনের ছেলে।

নিহত শিশুর মা রোকসানা আক্তার জানান, আজ সকালে টঙ্গী থেকে গ্রামের বাড়ি পাগলা যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে বাস থেকে মাওনা চৌরাস্তা এলাকায় নামি। এসময় রাহাত আমার হাত ধরে পায়ে হেঁটে রাস্তা পার হতে থাকি। হঠাৎ রাহাত আমার হাত ছেড়ে দৌড় দেয় ঠিক এসময় একটা গাড়ি আমার ছেলেকে চাপা দেয়।

নিহত শিশুর বাবা সাইফুল ইসলাম বলেন, আমি কাজের সুবাদে পরিবার নিয়ে টংগী থাকি। আজকে স্ত্রী-সন্তান নিয়ে গ্রামের বাড়িতে যাওয়ার জন্য রওনা হই। এরপর মাওনা চৌরাস্তা এলাকায় গাড়ি থেকে নেমে আমি ফল কিনতে যাই। এ সময় এ ঘটনা দেখে দৌড়ে গিয়ে ছেলেকে উদ্ধার করে শ্রীপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আমার ছেলেকে মৃত বলে ঘোষণা করেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কঙ্কণ কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে শিশু রাহাতকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চালককে আটক ও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগতব্যবস্থা প্রক্রিয়াধীন ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড