• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে ট্রাক-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  মোহাম্মদ আবদুর রহিম, স্টাফ রিপোর্টার, বান্দরবান

১৫ জুন ২০২৩, ১৮:০৬
মোটরসাইকেল

বান্দরবানের আলীকদম উপজেলার চৈক্ষ্যংয়ে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টার দি‌কে আলীকদম-ফাঁসিয়াখালী সড়কের কাঁকড়া ঝিড়ি এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতের নাম মো. শাকিল উপ‌জেলার চৈক্ষ্যং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে মান্নান মেম্বার পাড়ার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে রাস্তা দিয়ে এক টমটম চালক সড়ক দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল এক্সিডেন্টে আহত অবস্থায় মো. শাকিলকে দেখতে পায় । পরে তাকে উদ্ধার করে প্রথমে লামা হাসপাতালে পাঠায়। পরে উন্নত চিকিৎসার জন্য মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনা সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন সরকার বলেন, সড়ক দূর্ঘটনায় নিহতের ঘটনায় একটি মামলা হবে। তবে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত করা হচ্ছে না। ট্রাক চালককে সনাক্তের চেষ্টা চলছে চলছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড