• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চূড়ান্তভাবে বিশ্ববিদ্যালয় অনুমোদন, আনন্দে মাতছেন ঠাকুরগাঁওবাসী

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১৫ জুন ২০২৩, ১৭:৩১
চূড়ান্তভাবে বিশ্ববিদ্যালয় অনুমোদন, আনন্দে মাতছেন ঠাকুরগাঁওবাসী

ঠাকুরগাঁওয়ে বিশ্ববিদ্যালয় স্থাপন মন্ত্রিপরিষদে সভায় চূড়ান্ত অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানানোর জন্য জেলা আওয়ামীলীগের আয়োজনে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে ঢাক ঢোল সানাইয়ের তালে তালে আনন্দ র‍্যালিতে মেতে উঠলেন জেলার শতশত মানুষ।

গতকাল বুধবার (১৪ জুন) বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে থেকে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ, ছাত্রলীগসহ দলটির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জমায়েত হয়ে সেখান থেকে একটি আনন্দ র‍্যালি বেড় হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

র‍্যালি শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্য বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলের সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী ও সাধারণ সম্পাদক দীপক কুমার রায়।

ঠাকুরগাঁওয়ে বিশ্ববিদ্যালয় চূড়ান্ত অনুমোদন দেওয়া প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তারা বলেন, ঠাকুরগাঁওয়ে সব কিছুর উন্নয়ন হয়েছে ও হচ্ছে। ঠাকুরগাঁওসহ সারা দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও সকলকে ঐক্যবদ্ধ হয়ে পুনরায় নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনার জন্য আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, মাহাবুবুর রহমান খোকন, সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জুলফিকার আলী, মাজহারুল ইসলাম সুজনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড