• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরীক্ষা দেয়া হলো না শিশু মাহিয়ার 

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৫ জুন ২০২৩, ১৭:২৭
পরীক্ষা দেয়া হলো না শিশু মাহিয়ার 

গাজীপুরের শ্রীপুর উপজেলায় পরীক্ষা দিতে যাওয়ার পথে ব্যাটারি চালিত অটোরিকশার নিচে চাপা পড়ে লাশ হয়ে বাড়ি ফিরল শিশু শিক্ষার্থী মাহিয়া (৭)।

আজ বৃহস্পতিবার (১৫ জুন) সকালে উপজেলার মাওনা ইউনিয়নের পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় অটোরিকশায় থাকা আরও চারজন যাত্রী আহত হয়েছে। তাদের মধ্যে একজন নারী বেশি আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত শিশু ছাত্রী মাহিয়া আক্তার (৭) ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার দত্তর বাজার ইউনিয়নের কন্যা মণ্ডল গ্রামের আমিনুল ইসলামের মেয়ে। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেনের প্রথম শ্রেণির ছাত্রী।

নিহত মাহিয়ার বড়ভাই হৃদয় মিয়া বলেন, সকাল আটটার একটু আগে মাহিয়া পরীক্ষা দেয়ার জন্য বাসা থেকে বের হয়। এ সময় একটু সামনে গিয়ে মাওনা গফরগাঁও আঞ্চলিক সড়ক পার হওয়ার সময় দ্রুত গতির একটি অটোরিকশা মাহিয়ার উপরে উঠে যায়। এরপর গুরুতর আহত মাহিয়াকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এই দুর্ঘটনায় অটোরিকশায় থাকা আর চারজন যাত্রী আহত হয়েছে। তাদের মধ্যে একজন নারী বেশি আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের নাম পরিচয় বলতে পারবো না।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয়রা দুর্ঘটনায় কবলিত ব্যাটারি চালিত অটোরিকশা আটক করে পুলিশে দিয়েছে। নিহত শিশুর পরিবারের লিখিত আবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড