• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানবতার সেবায় হাত বাড়িয়েছে লংগদু সেনা জোন

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

১৪ জুন ২০২৩, ১৭:১২
মানবতার সেবায় হাত বাড়িয়েছে লংগদু সেনা জোন

রাঙ্গামাটির লংগদু উপজেলায় মানবতার সেবায় এগিয়ে এসেছেন লংগদু সেনা জোন।

আজ বুধবার লংগদু সেনা জোনের উদ্যোগে রাঙ্গামাটি জেলার বৃহত্তর মাইনী বাজারে ঘটে যাওয়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভুট্টা বিক্রেতার একটি ভ্যান ও লংগদু প্রেসক্লাবের সভাপতি ওমর ফারুক মুসা দীর্ঘদিন যাবত অসুস্থ থাকায় একটি অক্সিজেন কনসান্ট্রেটর মেশিন প্রদান করে।

এসব সামগ্রী উপকার ভোগীদের হাতে তুলে দেন- লংগদু সেনা জোনের জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া। এ সময় উপস্থিত ছিলেন- লংগদু জোনের উপ অধিনায়ক মেজর রিফাতুজ্জাকের পিএসসি, লংগদু জোনের আর এমও ক্যাপ্টেন জুবায়ের, লংগদু প্রেস ক্লাবের উপদেষ্টা এখলাছ মিয়ানখান, মাইনী ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন কোমল, বাজার কমিটির সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সোহেলসহ প্রমুখ।

লংগদু প্রেসক্লাবের সভাপতি ওমর ফারুক মুসা বলেন, আমি অসুস্থ হওয়ার পর থেকে সবাই আমাকে নানারকম ভাবে সহযোগিতা করে যাচ্ছে, আজ বাংলাদেশ সেনাবাহিনীর লংগদু জোন কর্তৃক আমাকে অক্সিজেন সরবরাহ করতে যে মেশিনটা দিয়েছে তার জন্য বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমি চিরকৃতজ্ঞ থাকবো। বিশেষ মাননীয় জোন কমান্ডার স্যারের প্রতি কৃতজ্ঞতা, স্যারের এই ভালোবাসা আমাকে সুস্থ থাকতে সাহস যোগাবে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত জয়নাল বলেন, আগুনে পুড়িয়ে আমার ভ্যান গাড়ি সহ মালামাল শেষ হয়ে যায়, এখন পুনরায় ব্যবসার কার্যক্রম চালু করতে আগের অনেক উন্নত করে বাংলাদেশ সেনাবাহিনী আমাকে যে ভাবে গাড়িটি বানিয়ে দিয়েছে তা আমার আশার চাইতে অনেক বেশী হয়েছে, আমি স্যারের প্রতি কৃতজ্ঞ।

জোন অধিনায়ক বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশ ও মানুষের জন্য কাজ করাই আমাদের আদর্শ। সামাজিক সম্প্রীতি বজায় রেখে দেশের মঙ্গলে কাজ করার আহবান জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড