• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরীক্ষা শেষ হলো না, স্কুল শিক্ষার্থীর বিষপানে আত্মহত্যা

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

১৪ জুন ২০২৩, ১৫:৪৮
আত্মহত্যা

ঝিনাইদহের শৈলকুপায় তমা ঘোষ নামে এক স্কুলশিক্ষার্থী বিষপানে ‘আত্মহত্যা’ করেছে। মঙ্গলবার (১৩ জুন) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এর আগে সোমবার রাতে উপজেলার মহিষাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

তমা ঘোষ (১৬) মহিষাডাঙ্গা গ্রামের নির্মল ঘোষের মেয়ে। সে উপজেলার ধাওড়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। চলতি অর্ধ-বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণ করছিল। মঙ্গলবার তার ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষায় অংশ গ্রহণের কথা ছিল বলে জানান তার স্কুলের শিক্ষকেরা।

তমার বাবা নির্মল ঘোষ বলেন, তিনি মাঠে কৃষি কাজ করেন। তার মেয়ে তমা ধাওড়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। প্রতিদিনের মতো সোমবার রাত সাড়ে ৮টার দিকে মেয়ে ও ছেলের সঙ্গে খাবার খেয়ে ঘুমাতে যান। মেয়ে তার রুমে পড়তে চলে যায়। রাত ১১টার দিকে হঠাৎ মেয়ের রুম থেকে বমির শব্দ শুনতে পায়। গিয়ে দেখি বিষের গন্ধ। সঙ্গে সঙ্গে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’ তবে কী কারণে তার মেয়ে বিষপান করেছে তা তিনি জানাতে পারেননি।

ধাওড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মখলেচুর রহমান বলেন, ‘তমা স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। সোমবারও সে অর্ধ বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণ করে। সে খুব নম্র স্বভাবের মেয়ে।’ কি কারণে এমন ঘটনা তা তিনি বুঝতেই পারছেন না বলে জানান।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, মহিষাডাঙ্গা গ্রামে অজ্ঞাত কারণে তমা নামের এক শিক্ষার্থী বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে।’ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড