• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীর রায়পুরায় নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যার ঘটনায় ৩ আসামি গ্রেপ্তার

  মনিরুজ্জামান, নরসিংদী

১৪ জুন ২০২৩, ১৫:৪২
গ্রেপ্তার

নরসিংদীর রায়পুরায় আব্দুল করিম (৪৫) নামে এক নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যার ঘটনায় ৩ আসামীকে গ্রেপ্তার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। নিহত আব্দুল করিম রায়পুরা উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের সোনাকান্দি গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে।

গ্রেপ্তারকৃতরা হলো, রায়পুরা উপজেলার নিলক্ষা গ্রামের সামসু মিয়ার ছেলে কাউসার মিয়া, ধলা মিয়ার ছেলে বশির মিয়া ও সোনাকান্দী গ্রামের ওলেদ মিয়ার ছেলে বাবুল মিয়া।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বান চৌধুরী। এ সময় জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোহাম্মদ আবুল বাশার, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে অনির্বাণ চৌধুরী বলেন , রায়পুরা থানাধীন নিলক্ষা ইউনিয়নের আতশ আলী বাজারে আধিপত্য বিস্তার ও গ্রাম্য দলাদলি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

এরই জের ধরে রবিবার (১১ জুন) দিবাগত রাতে প্রতিপক্ষের দোকানপাট লুট করার জন্য ঘাতকরা বাজারে আসে। এ সময় নৈশপ্রহরী করিম বাধা প্রদান করলে তারা তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (পিপিএম) এর দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাশার এর নেতৃত্বে একাধিক দল বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেন। এ সময় তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাপাতি উদ্ধার করা হয় বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড