• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাইকেল চুরির সময় হাতেনাতে ধরা

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

১৩ জুন ২০২৩, ১২:২৯
মোটরসাইকেল চুরির সময় হাতেনাতে ধরা

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় মোটরসাইকেল চুরির সময় শাহীন আলম ওরফে শামীম (৩২) নামের এক ব্যক্তিকে হাতেনাতে আটক করেছে স্থানীয় জনগণ। আটক শামীম কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কালিকাপুর রামনগর গ্রামের দলীল উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বেলা ১১টার দিকে উপজেলার সখিপুর মোড় সংলগ্ন ব্র্যাক অফিসের সামনে থেকে রামনাথপুর গ্রামের নিরঞ্জন ঘোষের ছেলে মিন্টু ঘোষের একটি পালসার মোটরসাইকেল চুরি করার সময় তাকে হাতেনাতে আটক করে স্থানীয়রা।

এ সময় তাকে স্থানীয় জনতা গণধোলাই দিয়ে দেবহাটা থানা পুলিশে সোপর্দ করে। এরপর তাকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে যায় পুলিশ। তাকে থানায় নেওয়ার পরে বিভিন্ন সময়ে দেবহাটাসহ আশপাশের এলাকা থেকে চুরি হওয়া মোটরসাইকেলের মালিকেরা অভিযোগ নিয়ে এবং খোয়া যাওয়া মোটর সাইকেল উদ্ধারের আশায় থানায় ভিড় করতে থাকেন।

আটককৃত চোরকে থানা নিয়ে জিজ্ঞাসাবাদ করা শেষে ভুক্তভোগীরা মামলা দায়ের করলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ মো. বাবুল আক্তার।

তিনি জানান, আটককৃতের বিরুদ্ধে কালীগঞ্জ ধানায় তিনটি মামলাসহ জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা আছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাকে আরও জিজ্ঞাসাবাদ করে তথ্য উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড