• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাইয়ের মৃত্যুর খবর শুনে তিন তলা থেকে নিচে পড়ল বোন

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১৩ জুন ২০২৩, ১১:৫৫
পানিতে ডুবে ভাইয়ের মৃত্যুর খবরে তিন তলা থেকে নিচে পড়ল বোন

কিশোরগঞ্জের ভৈরবে নীরব মোল্লা (১৩) নামে পানিতে ডুবে মৃত্যু হয়েছে। এমন সংবাদ শুনে ৩তলা ভবনের ছাদ থেকে পড়ে বড় বোন নাজা গুরুতর আহত হন। এরপর আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল সোমবার (১২ জুন) বিকালে পৌর শহরের চন্ডিবের মোল্লা বাড়িতে এই ঘটনা ঘটেছে। ভাই-বোনের এমন হতাহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. কিশোর কুমার ধর।

স্থানীয়রা জানায়, চন্ডিবের মোল্লা বাড়ির যুবদল নেতা বাছির মোল্লার একমাত্র ছেলে নীরব মোল্লা। সে স্থানীয় ব্লুবার্ড কিন্ডার গার্ন্টেন স্কুলের ৬ষ্ট শ্রেণির শিক্ষার্থী। আর গুরুতর আহত বড় বোন নাজা রফিকুল ইসলাম মহিলা কলেজের দ্বাদশ পড়ুয়া শিক্ষার্থী।

অন্যান্য দিনের মতো আজ সোমবার বিকালে নীরব মোল্লা মহল্লার কয়েকজন বন্ধুর সঙ্গে বাড়ির পাশে খেলতে যায়। এক পর্যায়ে শরীরের ময়লা পরিষ্কার করতে ডুবায় গেলে অসাবধানতাবশত পানিতে পড়ে ডুবে যায়। পরে খবর পেয়ে অনেক খোঁজাখুঁজি করে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ দিকে একমাত্র আদরের ছোট ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে ৩তলা ভবনের ছাদে থাকা বড় বোন নাজা মাথা ঘুরে নিচে পড়ে যায়। এতে সে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড