• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ত্রিমুখী সংঘর্ষে ঝরল তিন প্রাণ 

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১১ জুন ২০২৩, ১৭:২৫
সড়কে ত্রিমুখী সংঘর্ষে ঝরল তিন প্রাণ 
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে মোটরসাইকেল, নছিমন ও থ্রি হুইলার (পাগলু) ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও চারজন।

আজ রবিবার (১১জুন) সকালে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের বালিয়া পুকুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- রাণীশংকৈল উপজেলার মালিবস্তী গ্রামের মৃত খতিব উদ্দীনের ছেলে আলিম উদ্দীন (৬০), আরআজি চন্দনচহট মালি বস্তি গ্রামের মৃত দরবারুর ছেলে আবুল হোসেন (৬৭) ও বালিয়াডাঙ্গী বড়বাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য গোয়ালকারী গ্রামের মৃত আশির উদ্দীনের ছেলে মোস্তাফিজুর রহমান (৪৫)।

আহতরা হলেন- বালিয়াডাঙ্গী ফুলতলা গ্রামের লিমন (২০), আমজানখোর ইউনিয়নের হরিণমারী গ্রামের আবেদুল (৪০), ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হাবিবুর রহমান (৩৬) ও রাণীশংকৈল উপজেলার সহিদুল ইসলাম (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও থেকে গরু নিয়ে একটি নছিমন ও থ্রি হুইলার (পাগলু) বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তা দিকে যাচ্ছিল। হটাৎ মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠে পড়ে ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান। প্রথমে পাগলুর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে পিছনে থাকা নছিমন এসে পাগলুতে ধাক্কা দেয়। পাগলু ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই পাগলুতে থাকা আলিম উদ্দীন মারা যায়।

খবর পেয়ে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতাল, দুইজনকে রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এবং একজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন।

একজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক আব্দুস সোবহান জানান, ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল, নছিমন ও থ্রি হুইলার (পাগলু) উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড