• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুচ্ছ ঘটনার জেরে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু  

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

১১ জুন ২০২৩, ১৬:০১
তুচ্ছ ঘটনার জেরে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু  

কক্সবাজারের টেকনাফ সদর ইউপির ৮নং ওয়ার্ড মৌলভী পাড়ায় তুচ্ছ ঘটনার জেরে ছুরিকাঘাতে আহত রবিউল হাসান নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ রবিবার (১১ জুন) সকাল ৬টার দিকে কক্সবাজার সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে যাওয়ার পথে যুবকের মৃত্যু হয়।

নিহত যুবক হলেন- টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৌলভী পাড়া করিমের ছেলে রবিউল হাসান (২৫)।

টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য এনামুল হক ঘটনাটি নিশ্চিত করে বলেন, মৌলভী পাড়া এলাকায় টাকার লেনদেন নিয়ে রবিউল হাসান নামে এক যুবক দুর্বৃত্তদের হাতে ছুরিকাঘাতে মৃত্যু হয়। বিষয়টি পুলিশকে অবগত করছি। আমি ঘটনাটি তদন্ত করতেছি।

নিহত রবিউলের ভাই আবদুল্লাহ জানান, শনিবার (১০ জুন) সন্ধ্যা ৬টার দিকে প্রজেক্টের টাকার লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া একরাম মার্কেটের সামনে একই এলাকার নুরুল হকের ছেলে মো. সাইফুল (২২) হঠাৎ ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

আহতাবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে মাঝ পথে আমার ভাই রবিউল মারা যায়।

এ ঘটনায় রবিবার (১১ জুন) মো. সাইফুলসহ পাঁচজনকে আসামি করে থানায় একটি অভিযোগও দায়ের করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম বলেন, অভিযোগ পেয়েছি। মৃতদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড