• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বজ্রপাতে শ্রমিকের মৃত্যু, পুড়ল বাড়ি

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

১১ জুন ২০২৩, ১০:৩৪
বজ্রপাতে শ্রমিকের মৃত্যু, পুড়ল বাড়ি
কৃষি জমিতে পড়ে আছে যুবকের মরদেহ (ছবি : অধিকার)

মানিকগঞ্জের সিংগাইরে বজ্রপাতে মো. রাকিবুল ইসলাম (৪০) নামে এক ধান রোপণের শ্রমিক নিহত হয়েছেন। তিনি চাপাই নবাবগঞ্জের বোলারহাট হাসনোপুরের মো. মহসিন মিয়া ছেলে। অপর বজ্রপাতে এক বসত ঘরে আগুন লাগলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি। স্থানীয়রা তৎক্ষণাৎ আগুন নিয়ন্ত্রণে আনেন।

নিহতের ঘটনাটি নিশ্চিত করেন সিংগাইর থানার এসআই মো. কামরুল ইসলাম।

গত শুক্রবার (৯ জুন) দুপুর দেড়টায় উপজেলার জয়মন্টপ ইউনিয়নের বাহাদিয়া চকে ও ধল্লা ইউনিয়নে লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা দুইজন কৃষি শ্রমিক স্থানীয় শের আলির জমিতে ধান রোপণের কাজ করছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলে রাকিবুল ইসলাম নিহত হন এবং তার সঙ্গে থাকা মোবাইল ফোনটি ফেটে যায়।

অপর দিকে ধল্লা ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মো. নূরুল ইসলাম মাস্টারে ছেলে মো. সবুজের বসত ঘরে বজ্রপাতে আগুন লেগে যায়। বাড়ির লোকজন স্থানীয়দের সহায়তায় তৎক্ষণাৎ আগুন নিয়ন্ত্রণ আনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শ্রমিক নিহতের ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মিজানুর ইসলাম জানান, ঘটনাস্থল থেকে সুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড