• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগুনে পুড়ে পাসপোর্ট ছাই, স্বপরিবারে হজ্বযাত্রার স্বপ্ন ভঙ্গ

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

১০ জুন ২০২৩, ১২:০২
আগুন

আগামী ২০ জুন সৌদি আরবে স্ত্রী সন্তান নিয়ে হজ্ব করতে যাওয়ার কথা ছিল হাটহাজারীর এস এম শাহজালাল রশিদের। শুক্রবার সকালে ঢাকা থেকে ফিরে এলাকার মসজিদে জুমার নামাজ আদায় করেছেন এবং খাওয়া-দাওয়া করে চট্টগ্রাম শহরে গেছেন। এরই মধ্যে সন্ধ্যায় আগুনে পুড়ে গেছে তার বাড়ি। আসবাবপত্রের সঙ্গে পুড়ে ছাই তাদের হজ্বে যাওয়ার পাসপোর্টও।

শুক্রবার (৯ জুন) সন্ধ্যা পৌনে ৭টার দিকে হাটহাজারী উপজেলার ফতেপুর ইসলামিয়াহাট বাদামতল রেজিস্টার রশিদ সাহেবের বাড়িতে এ ঘটনা ঘটে।

বৈদ্যুতিক গোলযোগ থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানিয়েছেন হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান। তিনি বলেন, ঘটনার সময় ভুক্তভোগীর বড় ভাই শাহরিয়ার রশিদ বাড়ির নিচতলায় ছিলেন। হঠাৎ দোতলায় আগুন দেখতে পেয়ে বাড়ির উঠোনে চিৎকার করতে থাকেন। স্থানীয়রা এগিয়ে এলেও আগুনের তীব্রতায় দোতলায় কেউ যেতে পারেননি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে দোতলার পাঁচটি কক্ষের আসবাবপত্রসহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আগুনের লেলিহান শিখায় কক্ষের খসে পড়েছে পলেস্তারা।

এস এম শাহজালাল রশিদ বলেন, আগুনের খবর পেয়ে আগ্রাবাদ থেকে দ্রুত ছুটে আসি। কিন্তু তার আগেই সব শেষ। হজ্বে যাওয়ার টিকেটও করে রেখেছি। কিন্তু স্ত্রী সন্তানসহ আমার পাসপোর্ট পুড়ে ছাই হয়ে গেছে। সব মিলিয়ে প্রায় সাত লাখ টাকার ক্ষতি হয়েছে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড