• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিবচরের মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুইভাই নারায়ণগঞ্জে গ্রেফতার

  আবু সালেহ্ (মুছা), শিবচর (মাদারীপুর)

০৯ জুন ২০২৩, ১১:৩৭
শিবচরের মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুইভাই নারায়ণগঞ্জে গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

শিবচরের চাঞ্চল্যকর সোহেল মল্লিক হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুইভাইকে নারায়ণগঞ্জে থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৮।

গতকাল বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার সাহেবপাড়া এলাকা থেকে মিজানুর রহমান (৪২) ও শাহীন হাওলাদারকে (৩৮) গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত দণ্ডপ্রাপ্তরা মাদারীপুরের শিবচর উপজেলার জাদুয়ারচর এলাকার মৃত আব্দুল গফুর হাওলাদারের ছেলে। এ নিয়ে দণ্ডপ্রাপ্ত তিনজনকে গ্রেফতার করে র‍্যাব। এছাড়া এই মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত অন্য এক আসামি মৃত আব্দুল গফুর হাওলাদারের ছেলে খালেক হাওলাদার (৩৫) অর্থাৎ গ্রেফতারকৃত দুই ভাইয়ের আরও এক ভাই এখনো পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে র‍্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মুহতাসিম রসুল জানান, সম্পত্তি নিয়ে দ্বন্দ্বের জেরে ২০১৩ সালের ৮ আগস্ট মাদারীপুরের শিবচর উপজেলার জাদুয়ারচরের সিদ্দিক মল্লিকের ছেলে সোহেল মল্লিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় অপরাধীরা। এ ঘটনার পরদিন নিহতের বাবা বাদী হয়ে শিবচর থানায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ২০১৮ সালের ১৪ মে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরিফ উদ্দিন আহম্মদ চারজনকে মৃত্যুদণ্ড দেন।

তিনি জানিয়েছেন, মামলায় গ্রেফতারের পর জামিন নিয়ে পলাতক ছিল আসামিরা। পরে র‍্যাবের বিশেষ অভিযানে গ্রেফতার করা হয় মিজানুর রহমান ও শাহীন হাওলাদারকে। দণ্ডপ্রাপ্ত আসামিদের আইনি প্রক্রিয়া শেষে সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে পাঠানো হয়। এর আগে গত ১৪ মে মামলার অপর আসামি বেলায়েত খাঁয়ের ছেলে আল আমিন খাঁকে (২৭) রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করে র‍্যাব। এখনো পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি খালেক হাওলাদার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড