• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় শ্রীঘরে বৃদ্ধ

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

০৮ জুন ২০২৩, ১৩:২৭
তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় শ্রীঘরে বৃদ্ধ

জামালপুরের বকশীগঞ্জে স্কুল বন্ধ কি-না খোঁজ নিয়ে বাড়ি ফেরার পথে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক মোতালেব হোসেন মোতলেবকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার দুপুরে যদুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী (৯) স্কুলে যায়। এরপর বিদ্যালয় বন্ধ দেখে বাড়ি ফেরার পথে যদুরচর এলাকায় মোতালেব হোসেন (মোতলেব) (৬০) নামে বৃদ্ধ তাকে মুখ চেপে ধরে জোরপূর্বক পাশের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এমনকি কাউকে কিছু না বলার জন্য তাকে হুমকি-ধমকিও দেয়।

অভিযুক্ত ধর্ষক মোতালেব হোসেন মোতলেব বকশীগঞ্জ উপজেলার কামালপুর গ্রামের যদুরচর টেংরামারী গ্রামের মৃত পিয়ার আলীর ছেলে।

গতকাল বুধবার বিষয়টি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরপর ভুক্তভোগী শিশুর বাবা-মা ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বুধবার বিকালে বিষয়টি অবহিত করেন।

কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাকপতি বলেন, বুধবার বিকালে তার মা-বাবা আমার কাছে আসলে আমি স্থানীয় প্রশাসনকে বিষয়টি অবহিত করি।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা দৈনিক অধিকারকে বলেছেন, ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুঠোফোনে বিষয়টি আমাকে অবহিত করেন। এরপর তাৎক্ষনিক এলাকায় তদন্ত করে ঘটনার সত্যতা মিললে রাতেই তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে। আর ভুক্তভোগী শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড