• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চা উৎপাদনে জাতীয় পুরস্কারে ভূষিত ঠাকুরগাঁওয়ের হিরু

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

০৭ জুন ২০২৩, ১৬:৪৪
চা উৎপাদনে জাতীয় পুরস্কারে ভূষিত ঠাকুরগাঁওয়ের হিরু

শ্রেষ্ঠ চা উৎপাদনে কোম্পানি ক্যাটাগরিতে জাতীয় পুরস্কার পেয়েছেন ঠাকুরগাঁওয়ের ফয়জুল ইসলাম হিরু।

ঠাকুরগাঁও জেলার একমাত্র চা উৎপাদনকারী প্রতিষ্ঠান গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্র্যান্ড সুলতান চা জাতীয় পুরস্কার নীতিমালা ২০২২ অনুযায়ী দৃষ্টিনন্দন ও মানসম্পন্ন চা মোড়কের ভিত্তিতে শ্রেষ্ঠ চা প্রতিষ্ঠান- কোম্পানি ক্যাটাগরিতে জাতীয় চা পুরস্কার ২০২৩ নির্বাচিত হয়।

আজ বুধবার (৭ জুন) সকালে জেলা শহরের চৌরাস্তায় সুলতান টি অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ফয়জুল ইসলাম হিরু।

গত রবিবার (৪ জুন) মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিটিআরআই উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বাংলাদেশ চা বোর্ড কর্তৃক আয়োজিত জাতীয় চা দিবস উদযাপন এবং প্রথমবারের মতো ফয়জুল ইসলাম হিরুকে জাতীয় চা পুরস্কার প্রদান করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী।

এ সময় বাণিজ্যমন্ত্রী মানসম্পন্ন চা মোড়কের ভিত্তিতে শ্রেষ্ঠ চা প্রতিষ্ঠার হিসেবে গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লিমিটেডকে একটি সনদ এবং একটি স্বর্ণের ক্রেস্ট প্রদান করেন।

গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রি ও সুলতান চা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ফয়জুল ইসলাম হিরু বলেন, আমাদের এই সাফল্য আমরা উৎসর্গ করতে চাই দেশের প্রতিটি চা প্রেমী মানুষকে এবং সুলতান চা এর পিছনে যারা নিরলস শ্রম দিয়ে সুলতান চাকে নিয়ে গেছে দেশের জাতীয় পর্যায়ে।

২০১৭ সালে এপ্রিল মাসে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার শাহবাজপুরে গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রি লিমিটেড আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু এবং একই বছরের ২২ নভেম্বরে সুলতান চা ব্র্যান্ড নামে বাজারজাত শুরু হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড