• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ড্রেজার মেশিন দিয়ে বালু তুলতে গিয়ে ঝরল যুবকের প্রাণ

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

০৭ জুন ২০২৩, ১২:৩১
ড্রেজার মেশিন দিয়ে বালু তুলতে গিয়ে ঝরল যুবকের প্রাণ

সিলেটের গোয়াইনঘাট উপজেলার সারী নদীতে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করতে গিয়ে বালু চাপা পড়ে নূর মোহাম্মদ নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

গতকাল মঙ্গলবার (৬ জুন) দুপুরে উপজেলার মধ্য জাফলং ইউনিয়নের বাংলাবাজার সংলগ্ন এলাকার সারী নদীতে এ দুর্ঘটনা ঘটে। নিহত নূর মোহাম্মদ (১৯) উপজেলার বাউরভাগ হাওর এলাকার সোলেমান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় নূর মোহাম্মদ মঙ্গলবার সকালে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের করতে নদীতে যায়। কাজ করার এক পর্যায়ে পাইপে জ্যাম লেগে গেলে নদী থেকে বালু উঠানোর জন্য পানিতে ডুব দিয়ে মেশিনের পাইপ বাঁধতে গেলে ওপর থেকে বালু ধ্বসে চাপা পরে যায় সে।

বিষয়টি বুঝতে পেরে সেখানে থাকা লোকজন তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে।

বালু চাপায় যুবকের মৃত্যুর সংবাদ পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ড্রেজার মেশিন দিয়ে বালু তুলতে গিয়ে বালুচাপায় এক যুবকের মৃত্যুর ঘটনার সত্যতা স্বীকার করে গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান বলেন এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড