• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক মামলায় ওয়ারেন্টভুক্ত দুই আসামি গ্রেফতার

  এম. কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

০৬ জুন ২০২৩, ১৫:৫৬
মাদক মামলায় ওয়ারেন্টভুক্ত দুই আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

রাঙামাটিতে ওয়ারেন্টভুক্ত দুইজন আসামিকে গ্রেফতার করছে কোতোয়ালী থানার পুলিশ। গ্রেফতারকৃত দুই আসামিই সিআর সাজাপ্রাপ্ত মাদক মামলার আসামি বলে জানিয়েছেন পুলিশ।

আসামিরা হলেন- শহরের তবলছড়ি অফিসার্স কলোনির অমিত পালিতের ছেলে সুমন পালিত (২৬) ও হাসপাতাল এলাকার আবুল হোসেনের ছেলে মো. সেলিম (২৮)।

এ দিকে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর রাতে কোতোয়ালী থানার পুলিশ একটি অভিযান চালিয়ে শহরের বনরুপা ও তবলছড়ি এলাকা থেকে পৃথক পৃথক ভাবে তাদের গ্রেফতার করা হয়।

রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদের নির্দেশ মোতাবেক ও কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিনের সার্বিক তত্ত্বাবধানে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সুমন পালিত ও মো. সেলিম দুজনেই সিআর মামলা-৩২০/১৬ ও মো. সেলিম সিআর মামলা ৪৬১/২১ এই দুটি মামলায় প্রত্যেককে ৬ মাস করে সাজা দিয়েছে আদালত।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ(ওসি) আরিফুল আমিন জানান, এই দুজন আসামি দীর্ঘ দিন পলাতক ছিলেন এবং মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি। মঙ্গলবার ভোর রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আজ সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড