• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রকে অপহরণের পর ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

০৬ জুন ২০২৩, ১৩:৪১
স্কুলছাত্রকে অপহরণের পর ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি

কক্সবাজারের টেকনাফে প্রতিনিয়ত অপহরণের ঘটনা ঘটেছে। গত রবিবার (৪ জুন) সকালে উপজেলার হ্নীলা ইউপির দক্ষিণ লেদা এলাকা থেকে মো. হোসাইন (৮) নামে দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণ করা হয়।

ঘটনার পরদিন মুঠোফোনে ভুক্তভোগী পরিবারের কাছে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে পাহাড়ি সন্ত্রাসীরা। অপহৃতের বাবা সুলতান আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

অপহৃত মো. হোসাইন (৮) টেকনাফের হ্নীলা ইউনিয়নের দক্ষিণ লেদা সুলতান আহমদের ছেলে। সে লেদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

ছাত্রদের পিতা সুলতান আহমদ জানান, রবিবার (৪ জুন) সকালে হোসাইন স্কুলে গিয়ে আর বাড়ি ফেরেনি। পরে বিভিন্ন জায়গায় তার খোঁজাখুঁজি করলেও কোনো হদিস পাওয়া যায়নি। পরে রাতে ফোন করে সন্ত্রাসীরা ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। মুক্তিপণ না দিতে পারলে আমার ছেলেকে হত্যা করা হবে বলে তারা জানান। গতকাল সোমবার সকালে আবারও কল করে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

তিনি আরও বলেন, আমি নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের সিআইসি অফিসের গার্ড। এ চাকরি করে অপহরণকারীদের দেওয়ার জন্য এত টাকা কোথায় পাবো।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম বলেন, এক ছাত্র নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড