• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙামাটিতে বিশ্ব বন ও পরিবেশ দিবস পালিত

  এম. কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

০৫ জুন ২০২৩, ১২:৪৯
রাঙামাটিতে বিশ্ব বন ও পরিবেশ দিবস পালিত

যথাযথ মর্যাদায় বিশ্ব বন ও পরিবেশ দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে দিবসটিকে ঘিরে বর্ণাঢ্য র্যালি, আলোচনা সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আজ সোমবার সকালে জেলা প্রশাসকের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এসে শেষ করা হয়। র্যালিতে অংশগ্রহণ করেন- জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, বন বিভাগের কর্মকর্তা-কর্মচারী, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।

দিবসটির আয়োজনে ছিলেন- জেলা প্রশাসন ও বন বিভাগ। র্যালি শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরিন সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মারুফ আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন, পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা ছালেহ, মো. শোয়াইব খানসহ জেলার সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান কর্মকর্তা, বিভিন্ন স্কুল শিক্ষার্থীরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড