• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের টানে ভারতীয় তরুণী সিরাজগঞ্জে

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৪ জুন ২০২৩, ১৭:৩৬
ভারতীয় তরুণী

এবার প্রেমের টানে নাইসা মল্লিক (২৬) নামে এক ভারতীয় তরুণী সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এসেছেন। গত ১জুন বৃহস্পতিবার উপজেলার বালসাবাড়ী গ্রামে প্রেমিক জুয়েল সরকারের (২৪) সাথে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়ে ঘরও বেঁধেছেন। ভারত থেকে আসা ওই তরুণীকে একনজর দেখতে ভিড় করছে উৎসুক জনতা। ওই তরুণী পশ্চিমবঙ্গের হাওড়া জেলার দশনগর থানার ধারসা ছোট মল্লিককপাড়ার খায়রুল আলম মল্লিকের কন্যা। প্রেমিক জুয়েল বালসাবাড়ী গ্রামের ইরান সরকারের ছেলে।

প্রেমিক জুয়েল সরকার জানান, ফেসবুকের মাধ্যমে দুজনের পরিচয় হয়। পরিচয় দেখে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ দেড় বছর সম্পর্কের পর নাইসার সঙ্গে আমার বিয়ে কথা হয়। তাই নাইসা গত বুধবার আমার কাছে চলে আসে। নাইসাকে পেয়ে আমি খুবই খুশি।

প্রেমিকা নাইসা মল্লিক জানান, প্রেমের বিষয়টি আমার পরিবারকে জানালে তারা মেনে নিতে অস্বীকার করেন। তাই পরিবার ছেড়ে ভালোবাসার মানুষের কাছে চলে আসার সিদ্ধান্ত নেই। এরপর পাসপোর্ট ও ভিসার মাধ্যমে বেনাপোল সীমান্ত দিয়ে ইমিগ্রেশন শেষ করে বাংলাদেশে আসি। এখানে আসার পর বাংলাদেশের আইন অনুযায়ী আমাদের বিয়ে সম্পন্ন হয়েছে। প্রেমিক জুয়েল বয়সের ছোট হলেও পছন্দের মানুষকে বিয়ে করে নিজেকে সুখী বলে মনে করছি। বিয়ের বিষয়ে আইনি পরামর্শদাতা সিরাজগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী গোলাম মোহাম্মদ জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ আদালতে ভারতের মেয়ে নাইসা এবং উপজেলার বালসাবাড়ী এলাকার ইরান সরকারের ছেলে জুয়েলের বিয়ে সম্পন্ন হয়েছে।

প্রেমিক জুয়েলের বাবা বাবা ইরান সরকার বলেন, ভারতীয় তরুণীর সঙ্গে আমার ছেলে জুয়েলের ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক হয়। এরপর ওই মেয়ে আমার বাড়িতে চলে আসে। পরে স্থানীয়দের সহযোগিতায় এবং ছেলে-মেয়ে দুজনের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। আমরা মন থেকে তাদের দোয়া এবং দুজনকে মেনে নিয়েছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড