• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগামী নির্বাচনে দেখা যাবে ‘কত ধানে কত চাল’ : ওবায়দুল কাদের

  কাজী কামাল হোসেন, নওগাঁ

০৪ জুন ২০২৩, ১৫:২৯
আগামী নির্বাচনে দেখা যাবে ‘কত ধানে কত চাল’ : ওবায়দুল কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, খেলা হবে, বিএনপির অর্থ পাচারের, লুটপাটের, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। নির্বাচনে ফাইনাল খেলা হবে। আগামী নির্বাচনে দেখা যাবে কত ধানে কত চাল। মির্জা ফখরুল রোজ রাতে-দিনে ক্ষমতার দিবাস্বপ্ন স্বপ্ন দেখে, হারিয়ে যাওয়া ময়ুর সিংহাসন ফিরে পাওয়ার স্বপ্ন দেখে। বিএনপির প্রত্যেকজন নেতার প্রধান অবলম্বন হলো মিথ্যাচার। তারা সবাই মিথ্যাচার করে বেড়ায়।

আজ রবিবার (৪ জুন) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক বাণিজ্যমন্ত্রী আব্দুল জ্বলিলের ১০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নওগাঁ নওজোয়ান মাঠে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী ওবায়দুল কাদের।

এ দিন দুপুরে স্মরণ সভায় যোগ দেয়ার আগে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে মরহুম আব্দুল জ্বলিলের কবর জিয়ারত করেন তিনি। এরপর তিনি দলীয় নতুন কার্যালয়ের উদ্বোধন করে স্বরণসভায় যোগ দেন। নওগাঁ জেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত স্বরণসভায় সভাপতিত্ব করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেখতে দেখতে ১৪ বছর! বিএনপির আন্দোলন হবে কোন বছর? দেখতে দেখতে ১৪ বছর! মানুষ বাঁচে কয় বছর? বিএনপির আন্দোলনের ১৪ বছর পার হয়েছে, ইউরোপে নালিশ দিয়েছে কিন্তু কি পেয়েছে, ঘোরার ডিম পেয়েছে।

তিনি আরও বলেন, আমেরিকায় রোজ রোজ নালিশ, ইউরোপে নালিশ দিয়ে ঘোড়ার ডিম পায়। বিএনপির আন্দোলন হয় না, মরাগাঙ্গে জোয়ার আসেনা। জনগণ সাথে না থাকলে আন্দোলন হয়না। বিএনপির সাথে পাবলিক নাই, তাদের ৫২ দফা, ২৭ দফা ভুয়া, ৫৪ দল ভুয়া, আন্দোলনও ভুয়া।

অনুষ্ঠিত স্বরণসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি, শহীদুজ্জামান সরকার এমপি, ব্যারিস্টার নিজাম উদ্দিন জ্বলিল জন এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, আনোয়ার হোসেন হেলাল এমপিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড