• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমে বিচ্ছেদ চাওয়ায় হাসপাতালে ঢুকে প্রেমিকাকে মারধর

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

০৪ জুন ২০২৩, ১১:২৩
প্রেমে বিচ্ছেদ চাওয়ায় হাসপাতালে ঢুকে প্রেমিকাকে মারধর

ঢাকার সাভারের আশুলিয়ায় প্রেমে বিচ্ছেদ চাওয়ায় এক নারীকে মারধর ও জখমের উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী নারী ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

গতকাল শনিবার (৩ জুন) বিকালে এ ঘটনায় আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন ভুক্তভোগী নারী কণিকা আক্তার। গত ২৬ মে ওই ভুক্তভোগী নারী জীবনের নিরাপত্তা চেয়ে আগেও আশুলিয়া থানায় একটি জিডি করেন।

অভিযুক্ত সাকিব আসলাম (৩২) আশুলিয়ার গোকুলনগর এলাকার বাসিন্দা। সে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। পাশাপাশি সে একটি অনলাইন নিউজ পোর্টালের স্থানীয় প্রতিনিধি।

ভুক্তভোগী কণিকা আক্তার (৩৭) আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের নবীনগর এলাকার বাসিন্দা।

সাধারণ ডায়েরিতে বলা হয়, ২ বছর আগে ভুক্তভোগী নারীর রেস্তোরাঁয় যাতায়াতের সুবাদে সাকিব নামে ওই যুবকের সাথে তার পরিচয় গড়ে ওঠে। ওই নারী বিবাহিত ও সন্তান থাকা স্বত্বেও তাকে প্রেমের ফাঁদে ফেলে সাকিব। একপর্যায়ে ভুক্তভোগী নারী জানতে পারেন প্রেমিক সাকিবেরও স্ত্রী আছে। বিষয়টি বুঝতে পেরে সাকিবের সাথে সম্পর্কের বিচ্ছেদ চান এবং যোগাযোগ বন্ধ করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে সে ভুক্তভোগী ও তার ভাইকে হুমকি-ধমকি দিতে থাকে।

এর মধ্যে ওই নারী অসুস্থ হয়ে গত ৩০ মে আশুলিয়ার বাইপাইলে একটি হাসপাতালে ভর্তি হন। খবর পেয়ে ২ জুন প্রেমিক সাকিব ওই নারীকে হাসপাতালে দেখতে যান। এক পর্যায়ে হাসপাতালের কেবিনের দরজা বন্ধ করে সাকিব ওই নারীকে উপর্যুপরি মারধর করো জখম করে।

যদিও এ বিষয়ে অভিযুক্ত সাকিব আসলামের সাথে যোগাযোগ করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া গেছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, ওই নারী আগেও একটি জিডি করেছিলেন। সেটি তদন্তের পর আদালতে পাঠানো হয়েছে। সেটির নির্দেশনা এলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া আজও একটি অভিযোগ পেয়েছি। ওসি স্যারের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড