• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঞ্চল্যকর অটোচালক হত্যার তিন আসামি গ্রেফতার

  কাজী কামাল হোসেন, নওগাঁ

০২ জুন ২০২৩, ১৪:১৩
চাঞ্চল্যকর অটোচালক হত্যার তিন আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ফাইল ছবি)

নওগাঁয় পাওনা টাকার জেরে অতুল সরকারকে নামে অটোরিকশা চালককে গলাকেটে হত্যার সাথে জড়িত থাকায় অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১জুন) দুপুরে পুলিশ সুপার অফিস কার্যালয় মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করে নওগাঁর পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক।

পুলিশ সুপার এ সময় বলেন, সুলতানপুর গ্রামের অতুল সরকারের কাছ থেকে কিছু টাকা পেতেন একই এলাকার নুরুল ইসলাম। সেই টাকা দিতে দেরি হওয়ায় ২১ মার্চ অটোরিকশাসহ চালক অতুল সরকারকে কৌশলে নওগাঁ শহর থেকে বাইপাস এলাকায় নিয়ে আসেন নুরুল ইসলাম এবং নুরুলের সহযোগী রাব্বি হোসেন। এরপর অতুলকে মদ পান করায়। এক পর্যায়ে রাব্বি এবং নুরুল ইসলাম রাত ৯টার দিকে অতুল সরকারকে বটি দিয়ে কুপিয়ে নৃশংস ভাবে হত্যা করে। এরপর অটোরিকশা থেকে ৫টি ব্যাটারি খুলে নিয়ে গিয়ে বিক্রি করে তারা।

পুলিশ সুপার আরও জানান, এ ঘটনায় সরাসরি হত্যাকাণ্ডের সাথে জড়িত নুরুল ইসলাম ও রাব্বিসহ চোরাই ব্যাটারি ক্রয়ের অপরাধে আতিকুর নামে আরও একজনসহ মোট তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

তিনি জানিয়েছেন, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছে জানান এসপি। হত্যাকাণ্ডের শিকার অতুল সরকার নওগাঁ পৌরসভার সুলতানপুর মঠের ঘাট এলাকার অভয় চন্দ্রের ছেলে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড