• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে মেয়েটির ওড়না কেড়ে নিয়ে ভিডিয়ো করত ইভটিজাররা

  আনোয়ার পারভেজ, নাটোর

০২ জুন ২০২৩, ১২:৪৭
সড়কে মেয়েটির ওড়না কেড়ে নিয়ে ভিডিয়ো করত ইভটিজাররা
ইভটিজিং (ফাইল ছবি)

নাটোরে প্রাইভেট পড়তে যাওয়া আসার পথে এক স্কুলছাত্রীকে ইভটিজিং (উত্ত্যক্ত) করাসহ তার গলা থেকে ওড়না কেড়ে নিয়ে ধস্তাধস্তি করে আবার ভিডিয়ো ধারণ করায় আব্দল্লাহ ও সিয়াম হোসেন নামে দুই কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বুধবার রাতে শহরের আলাইপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তবে মোবাইলে ভিডিয়ো ধারণকারী অন্যতম মূল অভিযুক্ত কিশোর এখনো গ্রেফতার হয়নি।

গ্রেফতারকৃত আব্দুল্লাহ শহরের হাফরাস্তা মহল্লার আলীম শেখের ছেলে ও নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্র এবং সিয়াম হোসেন নিচাবাজার মহল্লার নুরুজ্জামান বাবুর ছেলে। সিয়াম হোসেন গত বছর মাধ্যমিক পাস করেছে।

নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ জানান, বুধবার সন্ধ্যার দিকে শহরের মীরপাড়া এলাকার ৯ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রী প্রাইভেট পড়ে আলাইপুর ফৌজদারি পাড়া হয়ে বাড়ি ফিরছিল। পথে ফৌজদারি পাড়া পুকুর পাড় এলাকায় কয়েকজন কিশোর তার পথরোধ করে।

তিনি জানিয়েছেন, এ সময় মেয়েটি বার বার তাদের পাশ কাটিয়ে বাড়ি ফেরার চেষ্টা করলে অভিযুক্তরা মেয়েটির শরীর থেকে ওড়না কেড়ে নেয় এবং মেয়েটির সাথে ধস্তাধস্তি করে। পুরো ঘটনাটা আবার তারা মোবাইলে ধারণ করে রাখে। এক পর্যায়ে মেয়েটি চিৎকার দিয়ে পালিয়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নেয়।

পুলিশ কর্মকর্তা আরও জানান, স্থানীয়রা বিষয়টি পুলিশকে ফোন দিয়ে জানায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মেয়েটিকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়। পরে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চালিয়ে বুধবার রাতেই ঘটনার মুল হোতা আব্দুল্লাহ ও সিয়ামকে গ্রেফতার করে পুলিশ। তবে মোবাইলে এ ঘটনার দৃশ্য ধারণকারী এখনো পলাতক রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড