• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঋণের দায়ে ট্যাবলেট সেবনে প্রাণ দিলেন দোকানি

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

০১ জুন ২০২৩, ১৩:৪৭
ঋণের দায়ে ট্যাবলেট সেবনে প্রাণ দিলেন দোকানি
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবনে পিন্টু আগরওয়াল (৪৮) নামের এক মুদি দোকানির মৃত্যু হয়েছে। মৃত পিন্টু আগরওয়াল উপজেলার সান্তাহার পৌর শহরের ডালপট্টি এলাকার মৃত রাজকুমার আগরওয়ালের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার (৩১ মে) বেলা সাড়ে ১২টার দিকে নিজ বাড়িতে আত্মহত্যার উদ্দেশ্যে গ্যাস ট্যাবলেট সেবন করে পিন্টু। পরে পরিবারের লোকজন জানতে পেয়ে পিন্টুকে প্রথমে নওগাঁর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে হেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

পিন্টু আগরওয়াল বেশ কিছুদিন ধরে ঋণগ্রস্ততায় ভুগছিলেন। সম্প্রতি মানসিক বিকারগ্রস্ত ও ছিলেন তিনি। ঋণের দায়ে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেতে পারে বলে ধারণা এলাকাবাসীর।

সান্তাহার পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ রেদোয়ানুর রহিম বলেন, ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড