• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে কাভার্ডভ্যান চাপায় ঝরল শ্রমিকের প্রাণ

  সাইদুর রহমান, স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

৩১ মে ২০২৩, ১৬:৪৮
সড়কে কাভার্ডভ্যান চাপায় ঝরল শ্রমিকের প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আরএসপিএল নামে সাবান ও ওয়াশিং পাওডার তৈরির কারখানার মালভর্তি কাভার্ডভ্যান চাপায় তানভির (৩০) নামে ওই কারখানার এক শ্রমিক নিহত হয়েছেন।

আজ বুধবার (৩১ মে) দুপুরে উপজেলার তারাব পৌরসভার রূপসী বাস স্টেশন সংলগ্ন আরএসপিএল কারখানায় এ ঘটনা ঘটে। নিহত তানভির সুনামগঞ্জ জেলার জলিলপুর এলাকার আলী আহমেদের ছেলে।

নিহতের স্ত্রী মুন্নি বলেন, রূপসী মৈকুলী এলাকায় ভাড়া বাড়িতে থেকে আরএসপিএল নামে সাবান ও ওয়াশিং পাওডার তৈরির কারখানায় আমার স্বামী ও আমি দুই বছর যাবত কাজ করে আসছি। বুধবার দুপুরে কারখানায় কাজ করাকালীন সময়ে একটি কাভার্ডভ্যান আমার স্বামী তানভিরকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যান। কারখানার গেইটে সবসময় দুইজন সিকিউরিটি গার্ড থাকেন কিন্তু আজকে তারা একজনও ছিলনা। না থাকার কারণে আমার স্বামীর প্রাণ দিতে হলো। আমি এর বিচার চাই।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক শেখ মিরাজ বলেন, খবর পেয়ে রূপসী এলাকার আরএসপিএল নামের সাবান ও ওয়াশিং পাওডার তৈরির কারখানায় কাভার্ডভ্যান চাপায় তানভির নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। কাভার্ডভ্যান চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড