• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চার বছরের শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যাচেষ্টা

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

৩০ মে ২০২৩, ১৫:৫৭
চার বছরের শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যাচেষ্টা
উদ্ধারকৃত শিশুর মরদেহ (ফাইল ছবি)

একজন মা-ই সন্তানের নিরাপদ আশ্রয়স্থল। মায়ের কোল সন্তানের জন্য সবচেয়ে নির্ভয়ের স্থান। কিন্তু আজ ঘটে গেল তার ব্যতিক্রম। ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রিবেনি ইউনিয়নের শেখপাড়া গ্রামে মিম (২৫) নামে এক মা তার চার বছরের সন্তান মেহেদিকে বিষপান করিয়ে হত্যা করেছে। আজ মঙ্গলবার (৩০ মে) সকালে এই ঘটনা ঘটে।

মেহেদির দাদি বলেছেন, আমি মেহেদিকে স্কুল থেকে বাড়ি দিয়ে গেছি। কোনো সমস্যা ছিল না ওদের। এমন ঘটনা কেন ঘটল বুঝতে পারছি না।

প্রত্যক্ষদর্শীদের মতে, মেহেদির মা বিস্কুটের সাথে বিষ মিশিয়ে খাওয়ায়। বিষের যন্ত্রণায় ছেলেটি ছটফট করছে সে সময় একটি কাপড়ের একপাশে ছেলেকে ঝুলিয়ে অন্য পাশে মিম ঝুলে গলায় ফাঁস নেয়ার চেষ্টা করে। এ সময় লোকজন এসে বাঁধন খুলে মেহেদিকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করে। মিম এখন সুস্থ আছে।

শৈলকুপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, আমি ঘটনা শুনেছি, ঘটনাটি খুবই দুঃখজনক। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড