• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনিয়মের দায়ে ইটভাটা সিলগালা করলেন ম্যাজিস্ট্রেট, মেশিন জব্দ

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

৩০ মে ২০২৩, ১০:২৬
অনিয়মের দায়ে ইটভাটা সিলগালা করলেন ম্যাজিস্ট্রেট, মেশিন জব্দ

চট্টগ্রামের বাঁশখালীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে গাজী বিক্রস (GBM) নামে একটি ইট ভাটার ইট পোড়ানোর চুল্লীতে পানি দিয়ে চুল্লী নিভিয়ে দেওয়া হয়। ওই বিক্রসের অফিস কক্ষ, মেশিন রুম সিলগালা করে দেওয়া হয়। গাজী বিক্রসের প্রস্তুতকৃত ইট, দুটি ভ্যানগাড়ি, একটি ইট ভাঙ্গার মেশিন ও একটি ট্রাক্টর জব্দ করা হয়।

গতকাল সোমবার (২৯ মে) বিকালে উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড রত্নপুরে গাজী বিক্রস এ অভিযান পরিচালিত হয়। অভিযানের নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান। এ সময় বাঁশখালী ফায়ার সার্ভিসের টিম লিডার নুরুল বাশার ও তার টিম এবং থানা পুলিশ উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান বলেন, অভিযানের উপস্থিতি টের পেয়ে মালিক পক্ষ পালিয়ে যায়। এ সময় বিক্রসের ইট পোড়ানোর চুল্লীতে পানি দিয়ে চুল্লী নিভিয়ে দেওয়ার পাশাপাশি অফিস কক্ষ, মেশিন রুম সিলগালা করে দেওয়া হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত মেশিন ও গাড়ি স্থানীয় ইউপি সদস্য সাহাবউদ্দিনের জিম্মায় দেওয়া হয়। ইটভাটার বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড